রবিবার, ১২ মে ২০২৪, ০৮:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
বাগেরহাটের রামপালে ৩য় শ্রেণীর ছাত্র শাওন নদীতে ডুবে নিখোঁজ টাঙ্গাইলের নিউ ধলেশ্বরী নদীতে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে আটক, জরিমানা বন্য হাতির পায়ে পিষ্ঠ বাংলাদেশীদের মৃত্যুতে ক্ষতিপূরণের দাবিতে মানববন্ধন বাগেরহাটের শরণখোলায় বজ্রপাতে ২ শ্রমিক নিহত, আহত- ৬ শেরপুরে দুইদিনব্যাপী ৪৫ তম জাতীয় বিজ্ঞান মেলা  মধুপুর উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে সংবাদ সম্মেলন নাগরপুরে ধান ক্ষেত থেকে নারীর মরদেহ উদ্ধার ভাসানী বিশ্ববিদ্যালয়ে গুচ্ছের ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হাই কমান্ডের নির্দেশে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপি নেতা আজগর খুলনার রূপসা সেতু এলাকায় ৪ কেজি গাঁজাসহ ২ কারবারি আটক

মাভাবিপ্রবিতে জিএসটি গুচ্ছভুক্ত বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

Reporter Name
  • Update Time : শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪
  • ১৮৯ Time View

স্টাফ রিপোর্টার,টাঙ্গাইল:

টাঙ্গাইলের মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (মাভাবিপ্রবি) জিএসটি গুচ্ছভুক্ত বিশ্ববিদ্যালয়গুলোর ২০২৩-২৪ শিক্ষাবর্ষে ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৭ এপ্রিল) দুপুর ১২ টা থেকে ১ টা পর্যন্ত শান্তিপূর্ণভাবে এ ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।
পরীক্ষা চলাকালীন সময়ে বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো. ফরহাদ হোসেন, প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. এ আর এম সোলাইমান ও ট্রেজারার প্রফেসর ড. মো. সিরাজুল ইসলাম বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের বিভিন্ন পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেন।
‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষায় বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের ৬টি কেন্দ্রে চার হাজার ৫৬০ জন পরীক্ষার্থী অংশ গ্রহণ করেন। উপস্থিতির হার ছিল ৯২-৯৩ শতাংশ।
এছাড়া একই দিন বিকাল ৩ টায় ভর্তি পরীক্ষার ড্রয়িং-এ ৯৯ জন শিক্ষার্থী অংশ গ্রহণ করেন।
তীব্র তাপদাহের কারণে ভর্তি পরীক্ষায় অংশগ্রহণকারী শিক্ষার্থী ও অভিভাবকদের জন্য বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে পানি ও শরবতের ব্যবস্থা করা হয়।
জিএসটি গুচ্ছভুক্ত বিশ্ববিদ্যালয়গুলোর ২০২৩-২৪ শিক্ষাবর্ষের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা আগামী ৩ মে ও ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা ১০ মে অনুষ্ঠিত হবে।

শেয়ার করুণ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ পড়ুন
© All rights reserved © 2023 channel7online.com
Developed by: A TO Z IT HOST
Tuhin