সোমবার, ২০ মে ২০২৪, ১২:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :

কালিহাতীতে কাভার্ডভ‌্যান-ট্রা‌কের সংঘ‌র্ষে নিহত ১, আহত দুই

স্টাফ রিপোর্টার,টাঙ্গাইল
  • Update Time : মঙ্গলবার, ৭ মে, ২০২৪
  • ২৬ Time View
স্টাফ রিপোর্টার,টাঙ্গাইল
টাঙ্গাইল জেলার কা‌লিহাতীতে কাভার্ডভ‌্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে ট্রাক চালক নিহত হ‌য়ে‌ছেন। এই ঘটনায় আরও দুইজন গুরুতর আহত হ‌য়ে‌ছেন।
নিহত ট্রাক চালক সুজন মিয়া কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার কল্যাণপুর গ্রামের মজিবুর রহমানের ছেলে।
আহত‌দের উদ্ধার ক‌রে টাঙ্গাইল জেনা‌রেল হাসপাতা‌লে পা‌ঠি‌য়ে‌ছে পু‌লিশ।
মঙ্গলবার (০৭ মে) ভোর ৫টার দি‌কে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধ‌ু সেতু মহাসড়‌কে উপ‌জেলার সরা‌তৈল টাওয়ার এলাকায় এই সংঘ‌র্ষের ঘটনা ঘ‌টে।
তাৎক্ষণিক হতাহ‌ত‌দের প‌রিচয় পাওয়া যায়‌নি।
এদি‌কে দুর্ঘটনার কার‌ণে মহাসড়‌কে প‌রিবহন চলাচল বন্ধ হ‌য়ে‌ যায়।
এতে মহাসড়‌কের চার কি‌লো‌মিটার এলাকায় যানজ‌টের সৃ‌ষ্টি হয়। ফ‌লে উত্তরবঙ্গ থেকে ছে‌ড়ে আসা এবং ঢাকা থেকে ছে‌ড়ে যাওয়া পরিবহনগু‌লো এলেঙ্গা-বঙ্গবন্ধ‌ু সেতু মহাসড়ক ব‌্যবহার না ক‌রে এলেঙ্গা-ভুঞাপুর-বঙ্গবন্ধু সেতু আঞ্চ‌লিক সড়ক ব‌্যবহার ক‌রে।
এছাড়া দুর্ঘটনার পরই ক্ষ‌তিগ্রস্থ দুইটি যানবাহন উদ্ধার কার্যক্রম শুরু ক‌রে পু‌লিশ। গা‌ড়ি দুইটি সড়ক থেকে সরা‌নোর পর মহাসড়‌কে প‌রিবহন চলাচল শুরু হয়।
বঙ্গবন্ধ‌ু সেতুপূর্ব থানার উপ‌-প‌রিদর্শক (এসআই) লিটন মিয়া জানান, ঢাকাগামী ট্রা‌কের সঙ্গে উত্তরবঙ্গগামী কাভার্ডভ‌্যা‌নের মু‌খোমু‌খি সংঘর্ষ বাঁধে। এতে ট্রা‌কের চালক মারা যান। এছাড়া কাভার্ডভ‌্যা‌নের চালকসহ আরও দুইজন গুরুতর আহত হন। আহত‌দের দ্রুত উদ্ধার ক‌রে টাঙ্গাইল জেনা‌রেল হাসপাতা‌লে পাঠা‌নো হ‌য়ে‌ছে। নিহত ট্রাক চাল‌কের প‌রিচয় পাওয়া যায়‌নি। আইনি প্রক্রিয়া শে‌ষে মর‌দেহ স্বজন‌দের কা‌ছে হস্তান্তর করা হ‌বে।

শেয়ার করুণ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ পড়ুন
© All rights reserved © 2023 channel7online.com
Developed by: A TO Z IT HOST
Tuhin