শনিবার, ১৮ মে ২০২৪, ১০:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
শেরপুরের নালিতাবাড়ীতে নির্বাচনী সভা থেকে তিন ডেক বিরিয়ানি জব্দ নবাবগঞ্জে ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত  শ্রীবরদীতে মোটরসাইকেল ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুই যুবক নিহত, আহত ১ মধুপুরে সড়ক দখল করে চলছে ধান মাড়াই ও খড় শুকানোর মহোৎসব জাতীয় শিশু-কিশোর ইসলামিক সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত ফসলের নিবিড়তা ও উৎপাদন বাড়াতে কাজ করা হচ্ছে’- ডিজি টাঙ্গাইলে ফারাক্কা লংমার্চের ৪৮তম দিবসে আলোচনা সভা নাগরপুরে দলীয় শৃংখলা ভঙ্গের অভিযোগে চেয়ারম্যান প্রার্থী দুলাল বহিষ্কার টাঙ্গাইলে স্ত্রী খুনের ঘটনায় স্বামী আটক টাঙ্গাইলে ‘পোলাক’ আইসক্রিম ফ্যাক্টরীকে জরিমানা

নাগরপুরে ট্রাক্টর-সিএনজি সংঘর্ষে যুবকের মৃত্যু

Reporter Name
  • Update Time : রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪
  • ১৩৬ Time View

স্টাফ রিপোর্টার,টাঙ্গাইল:

টাঙ্গাইল-দৌলতপুর আঞ্চলিক মহাসড়কে নাগরপুর উপজেলার সহবতপুর ইউনিয়নের ডাঙ্গা এলাকায় রোববার(২৮ এপ্রিল) দুপুরে একটি বালুবাহী ট্রাক্টর ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে রাকিব মিয়া(২৪) নামে এক যুবক নিহত হয়েছেন। নিহত রাকিব ওই উপজেলার গয়হাটা ইউনিয়নের নরদহি গ্রামের শুকুর আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রোববার দুপুরে টাঙ্গাইল-দৌলতপুর আঞ্চলিক মহাসড়কে নাগরপুর থেকে একটি সিএনজি চালিত অটোরিকশা টাঙ্গাইলের উদ্দেশে রওনা হয়।

পথিমধ্যে সড়কের নাগরপুর উপজেলার ডাঙ্গা এলাকার ব্র্যাক অফিসের সামনে পৌঁছলে অটোরিকশার সঙ্গে বিপরীত দিক থেকে আসা বালু বোঝাই একটি ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজিতে থাকা রাকিব ঘটনাস্থলেই নিহত ও সিএনজি চালিত অটোরিকশার চালক আহত হয়।

নাগরপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) এইচএম জসিম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। পুলিশ ঘটনাস্থল থেকে ঘাতক ট্রাক্টরটি আটক করলেও চালক পালিয়ে গেছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

শেয়ার করুণ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ পড়ুন
© All rights reserved © 2023 channel7online.com
Developed by: A TO Z IT HOST
Tuhin