শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
বাগেরহাটের মোল্লারহাটে ১ কেজি গাঁজাসহ কারবারি আটক নবাবগঞ্জে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত মধুপুরে বদলি হওয়া তিন শিক্ষককে সদর ক্লাস্টারে ফুলের শুভেচ্ছা এমপি বনাম জনতা- ঝিনাইগাতী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ত্রিমুখী লড়াই  নাগরপুরে সংঘর্ষে স্বেচ্ছাসেবক লীগ নেতা নিহত নাগরপুরে কিশোরগ্যাংয়ের হামলায় নিহত ১ প্রচন্ড গরমে পথচারীদের মাঝে পানীয় ও খাবার স্যালাইন বিতরণ বাগেরহাটের ফকিরহাটে ঘরথেকে নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার শেরপুরে ছাত্র কল্যান পরিষদের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ঝিনাইগাতীতে ১লা মে আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা

ঘাটাইলে কিশোরীকে আটকে রেখে ধর্ষণের অভিযোগ

Reporter Name
  • Update Time : রবিবার, ২১ এপ্রিল, ২০২৪
  • ১৮ Time View

স্টাফ রিপোর্টার,টাঙ্গাইল

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার চাম্বলতলা গ্রামের চৌরাসা মিনহাজ তালুকদার আদর্শ উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির একছাত্রীকে অপহরণের পর ২২ দিন আটকে রেখে যৌন নিগ্রহের অভিযোগ ওঠেছে। এ বিষয়ে রোববার (২১ এপ্রিল) দুপুরে টাঙ্গাইলের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা দায়ের করেছে ভুক্তভোগীর পরিবার।

মামলায় ঘাটাইল উপজেলার রহমতখার বাইদ গ্রামের দুলাল মন্ডলের ছেলে নাজমুল হাসানকে(২৬) প্রধান সহ যৌন নিগ্রহে সহযোগিতা করায় আরও তিনজনের নাম উল্লেখ করা হয়েছে। তারা হচ্ছেন- একই গ্রামের মৃত সরাফত আলীর ছেলে ঝুমুর আলী(৪৫), জবেদ আলী মন্ডলের ছেলে দুলাল মন্ডল(৬০) ও দুলাল মন্ডলের স্ত্রী নাজমা বেগম(৫০)।

মামলার বিবরণে উল্লেখ করা হয়, টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার চাম্বলতলা গ্রামের চৌরাসা মিনহাজ তালুকদার আদর্শ উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ওই শিক্ষার্থী স্কুলে যাওয়া-আসার পথে বিভিন্ন সময় নাজমুল তাকে কু-প্রস্তাব দেয়। পরে চলতি বছরের ২০ মার্চ সন্ধ্যায় ওই শিক্ষার্থী প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘরের বাইরে বের হলে নাজমুল ও তার সহযোগীরা তাকে অপহরণ করে।

পরে বিয়ের প্রলোভন দেখিয়ে ইচ্ছার বিরুদ্ধে তার উপর একাধিকবার যৌন নিগ্রহ চালায়। মেয়েকে না পেয়ে পরিবারের লোকজন অনেক খোঁজাখুজির পর জানতে পারে তাকে নাজমুল অপহরণ করে নিয়ে গেছে। এরমধ্যে ওই শিক্ষার্থীকে নাজমুল বিয়ে করার চেষ্টা করে ব্যর্থ হয়।

অভিযুক্ত সহযোগীদের সহায়তায় নাজমুলের বাড়িতে তাকে আটকে রাখে এবং বিয়ের প্রলোভন দেখিয়ে যৌন নিগ্রহ চালাতে থাকে। পরে পরিবারের লোকজন একত্রিত হয়ে গত ১২ এপ্রিল ওই শিক্ষার্থীকে উদ্ধার করে বাড়িতে নিরেয় আসে। এ সময় ওই শিক্ষার্থী জানায়- তার উপর ধারাবাহিকভাবে যৌন নিগ্রহ চালানো হয়েছে।

পরে যৌন নিগ্রহের বিচার পেতে টাঙ্গাইলের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা দায়ের করা হয়।

মামলার বাদি ওই স্কুলছাত্রীর মা বলেন, মেয়ের উপর যৌন নিগ্রহের উপযুক্ত বিচার দাবি করছি।

মামলায় বাদি পক্ষের আইনজীবী আরফান আলী মোল্লা জানান, এক স্কুলছাত্রীর মা বাদি হয়ে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে অপহরণ ও যৌন নিগ্রহের অভিযোগে মামলা দায়ের করেছেন। বাদি যাতে ন্যায় বিচার পান সে বিষয়ে তিনি লক্ষ রাখবেন।

শেয়ার করুণ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ পড়ুন
© All rights reserved © 2023 channel7online.com
Developed by: A TO Z IT HOST
Tuhin