শনিবার, ১৮ মে ২০২৪, ১১:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
শেরপুরের নালিতাবাড়ীতে নির্বাচনী সভা থেকে তিন ডেক বিরিয়ানি জব্দ নবাবগঞ্জে ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত  শ্রীবরদীতে মোটরসাইকেল ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুই যুবক নিহত, আহত ১ মধুপুরে সড়ক দখল করে চলছে ধান মাড়াই ও খড় শুকানোর মহোৎসব জাতীয় শিশু-কিশোর ইসলামিক সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত ফসলের নিবিড়তা ও উৎপাদন বাড়াতে কাজ করা হচ্ছে’- ডিজি টাঙ্গাইলে ফারাক্কা লংমার্চের ৪৮তম দিবসে আলোচনা সভা নাগরপুরে দলীয় শৃংখলা ভঙ্গের অভিযোগে চেয়ারম্যান প্রার্থী দুলাল বহিষ্কার টাঙ্গাইলে স্ত্রী খুনের ঘটনায় স্বামী আটক টাঙ্গাইলে ‘পোলাক’ আইসক্রিম ফ্যাক্টরীকে জরিমানা

টাঙ্গাইলে দ্রব্যমূল্য স্থিতিশীল রাখতে বিশেষ সভা

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১২ অক্টোবর, ২০২৩
  • ৭৬৯ Time View

 

চ্যানেল সেভেন নিউজ ডেস্কঃ

টাঙ্গাইলে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য স্থিতিশীল রাখতে বৃহস্পতিবার (১২ অক্টোবর) জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে বিশেষ সভা অনুষ্ঠিত হয়েছে।

টাঙ্গাইলের জেলা প্রশাসক মো. কায়ছারুল ইসলামের সভাপতিত্বে বিশেষ সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, ৩৫ বিজিবি জামালপুরের অধিনায়ক লে. কর্নেল আব্দুল্লাহ আল মাশরুকী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. ওলিউজ্জামান, টাঙ্গাইল পৌরসভার মেয়র এসএম সিরাজুল হক আলমগীর, জেলা জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক শিকদার শাহীনুর আলম, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট জাফর আহমেদ প্রমুখ।

বিশেষ ওই সভায় ১২টি উপজেলার নির্বাহী অফিসার ও থানার অফিসার ইনচার্জ, র‌্যাব, ব্যবসায়ী নেতা, বিভিন্ন শ্রেণি-পেশার প্রতিনিধি এবং বিভিন্ন দপ্তরের দপ্তরপ্রধানরা অংশগ্রহন করেন।

সভায় টাঙ্গাইল জেলায় ব্যবসায়ীদের কোন সিন্ডিকেট পেলে ভেঙে দেওয়া, বাজারে দ্রব্য সামগ্রী বিপণনে কোনো অনিয়ম পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন এবং নিয়মিত বাজার মনিটরিং করার সিদ্ধান্ত গ্রহন করা হয়।

এসএম/টি

শেয়ার করুণ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ পড়ুন
© All rights reserved © 2023 channel7online.com
Developed by: A TO Z IT HOST
Tuhin